Recent News
৫ বছর, ৪ আত্মা, ৩ বাড়ি, ২ সন্তান ও ১ পরিবারের গল্প

পঞ্চম বিবাহবার্ষিকী উদযাপন করছেন বলিউড তারকা শহিদ কাপুর ও মীরা রাজপুত। বিশেষ দিনে আজ ভক্ত ও অনুরাগীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এ দম্পতি। কিন্তু সব ছাপিয়ে স্বামীর উদ্দেশে মীরার হৃদয়ছোঁয়া বার্তা মন কেড়েছে অন্তর্জালবাসীর। বলিউডের অন্যতম আদুরে এ যুগলের পরিবারের গল্প শুনলে আপনার হৃদয়ও গলবে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল জানিয়েছে, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্বামী শহিদ কাপুরের সঙ্গে তোলা একটি প্রাণবন্ত-হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করেছেন মীরা রাজপুত। ক্যাপশন পড়লেই বুঝতে পারবেন, কতটা সুখী এ দম্পতি।

মীরার শুরুটা এভাবে, ‘পাঁচ বছর, চার আত্মা, তিনটি বাড়ি, দুই সন্তান ও একটি সুন্দর পরিবার।’ মানে তাঁদের বিয়ের পাঁচ বছর পূর্ণ হলো। স্বামী-স্ত্রী ও দুই সন্তানের চার আত্মা। এর মধ্যে তিনটি বাড়ি কিনেছেন তাঁরা। ফুটফুটে দুটি সন্তান রয়েছে তাঁদের। আর এসব মিলেই গড়ে উঠেছে একটি সুন্দর পরিবার।

স্বামীর প্রশংসা করতে ভোলেননি মীরা। লিখেছেন, পাঁচ বছরের এই যাত্রায় তাঁর মতো করে ভালোবাসা আর পাননি। প্রতিদিন তিনি শহিদের প্রেমে পড়েন। জীবনের সেরা বন্ধুকে পেয়ে, ভালোবাসার মানুষকে পেয়ে নিজেকে পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান নারী মনে করেন মীরা। যিনি তাঁর শক্তি। সর্বদা হাতে হাত রেখে এগিয়ে চলেছেন।

মীরা আরো লেখেন, জীবনে শহিদের মতো করে আর কেউ তাঁকে হাসাতে পারেনি, তিনিও হাসেননি। মজার বাক্য দিয়ে শেষ করেন মীরা। লেখেন, ‘দয়া করে এ কথা ভুলো না, স্ত্রীই সর্বদা সঠিক। আর আই অ্যাম সরি, এই তিনটি সোনার শব্দ থেকে যাবে সব সময়।’ এসব কথামালার সঙ্গে ভালোবাসা ও ঠোঁটের ইমোকনও যুক্ত করেন মীরা।

২০১৫ সালের ৭ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শহিদ কাপুর ও মীরা রাজপুত। তাঁদের কোলজুড়ে রয়েছে কন্যা মিশা ও পুত্র জৈন।

News Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *